Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পারিবারিক কলহে আত্মহত্যার অভিযোগ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ৫:১১ পিএম

বরগুনার পাথরঘাটায় পারিবারিক কলহের জের ধরে মো. লাল মিয়া (৪৫) নামের এক ব্যক্তির আত্মহত্যার অভিযোগ উঠেছে।

সোমবার সকাল ৯ টার দিকে পাথরঘাটা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ থানায় নিয়ে আসেন।
এর আগে ভোর রাত অনুমানিক ৩ টার দিকে কাকচিড়া ইউনিয়নের হরিদ্রা এলাকার বিলের মধ্যের নির্জনের গিয়ে তিনি বিষপান করেন বলেন জানা যায়।

মৃত লাল মিয়া কাকচিড়া ইউনিয়নের হরিদ্রা এলাকার মৃত ইসমাইল ঘরামির ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, লাল মিয়া পারিবারিক কলহের জের ধরে বাড়ির পাশের বিলের মধ্যে গিয়ে রাত্র আনুমানিক ৩ টার দিকে বিষপান করে। এর কিছুক্ষন পরে স্থানীয় কামাল মিয়া নদিতে পোনা মাছ ধরার জাল উঠানোর জন্য যাওয়ার সময় লাল মিয়াকে পরে থাকতে দেখেন। এ সময় তার পরিবাররের লোকজনকে খবর দিলে তারা এসে উদ্ধার করে ট্রলার যোগে বরগুনা জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়ার সময় বিষখালী নদীর মধ্যে তার মৃত্যু হয়। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের কারনে সে বিষপান করেছেন।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার সাথে সাথেই থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসছেন। সুরহাল শেষে বরগুনায় মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ