Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

হোয়াইট হাউজে চায়ের আসর মিশেল-মেলানিয়ার

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : হোয়াইট হাউজে গত বৃহস্পতিবার একসঙ্গে চা পান করেছেন মার্কিন ফার্স্টলেডি মিশেল ওবামা ও হবু ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। চায়ের আসরে দু’জনই ছিলেন বেশ উৎফুল্ল। হোয়াইট হাউজ থেকে প্রকাশিত গত বৃহস্পতিবারের একটি ছবিতে দেখা যায়, ইয়েলো ওভাল রুমে মিশেল ও মেলানিয়া সোনালি রঙের চেয়ারে বসে আছেন। তারা আন্তরিকভাবে গল্প করছেন। সামনে চায়ের কাপ রাখা।
সিএনএনের খবরে জানানো হয়, হোয়াইট হাউজের প্রেস সচিব জোশ আর্নেস্ট বলেন, হোয়াইট হাউজে সন্তানদের বড় করা নিয়ে দুই মায়ের মধ্যে গল্প হয়। নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের ছেলে ব্যারনের ১০ বছর বয়স। ২০০৮ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর বারাক ওবামা হোয়াইট হাউজে বসবাস শুরু করেন। ওবামা ও মিশেলের বড় মেয়ে মালিয়ার বয়সও তখন ছিল ১০ বছর। ছোট সাশার বয়স ছিল সাত বছর।
জোশ আর্নেস্ট বলেন, হোয়াইট হাউসের ট্রুম্যান ব্যালকনি মেলানিয়াকে ঘুরে দেখান মিশেল। হোয়াইট হাউজের তৃতীয় তলায় এই বারান্দা। সাউথ লন ও ওয়াশিংটন মনুমেন্ট এই ট্রুম্যান ব্যালকনি থেকে দেখা যায়। সূত্র : বিবিসি, সিএনএন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোয়াইট হাউজে চায়ের আসর মিশেল-মেলানিয়ার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ