Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

রাজধানীতে সিআইডি কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্লবী থানাধীন মিরপুর ১১ নম্বর সেক্টরের নিজ বাসা থেকে ঝুলন্ত অবস্থায় অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। নিহত সিআইডি কর্মকর্তার নাম শোমেন হাসাইন রাব্বানী (৩৬)। তার বাড়িÑ সেকশন-১১, ব্লক-এ, লেন-২, রোড-৮, বাড়ি-৫।

এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী বিভাগের সহকারী কমিশনার এ বি এম জাকির হোসেন জানান, পারিবারিক বিরোধের কারণে শোমেন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। জাকির হোসেন আরো জানান, শোমেন হাসাইন রাব্বানীকে সিআইডি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছিল। তিনি উপ-পরিদর্শক (এসআই) পদমর্যাদার কর্মকর্তা ছিলেন। পুলিশ জানায়, এখন পর্যন্ত থানায় পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ দায়ের করেনি। কেউ না এলে অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ