Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ঈদের নাটকে ভাই-বোনের চরিত্রে মোশাররফ-জুঁই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১:২৫ পিএম

দেশের ছোট পর্দার জনপ্রিয় তারকা দম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই। বাস্তব জীবনে স্বামী-স্ত্রী, তেমনি অসংখ্যবার পর্দায় স্বামী-স্ত্রীর চরিত্রে হাজির হয়েছেন। তবে এবার ব্যতিক্রমভাবে পর্দায় আসছেন তারা। ঈদের বিশেষ নাটক ‘হোয়াট ইজ লাভ’-এ তাদের ভাই-বোনের চরিত্রে দেখা যাবে। নাটকটি রচনা করেছেন গোলাম রাব্বানী। এটি নির্মাণ করেছেন তুহিন হোসেন।

সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটিতে একজন প্রবাসীর চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে।

নাটকটির গল্পে দেখা যাবে, রনি চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, ঘটনাচক্রে রনির বিয়ে ভেঙে যাওয়ার পর আর বিয়ে করেননি। বিয়ে না করে নিজেকে পরিবেশবান্ধব মানুষ হিসেবে গড়ে তুলছেন। অন্যদিকে একই এলাকার ঘর জামাই অয়ন চৌধুরী। অয়নের এখন যে স্ত্রী, তাকে বিয়ে করার কথা ছিল রনি নামে আরেকজনের। এ চরিত্রে দেখা যাবে আহসান হাবিব নাসিমকে।

মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই ছাড়াও নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সারিকা সাবা, মাইমুনা মম, শহিদুল্লাহ সবুজ প্রমুখ। ঈদুল ফিতরে নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন