Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

মির্জাপুরে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন টাঙ্গাইল সদরের অনুজামে মসজিদ রোড এলাকার বাসিন্দা ইয়ার আলীর ছেলে আব্দুস সালাম (৩০) ও তার বন্ধু আরিফ (৩২)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে মহাসড়কের দেওহাটা বাসস্ট্যান্ডে ঢাকামুখি একটি পিকআপভ্যান দাঁড়িয়ে যাত্রী উঠানামা করছিল। এ সময় পিকআপভ্যানের পাশ ঘেসে টাঙ্গাইল থেকে ঢাকাগামী দুই মোটরসাইকেলে আরোহী দ্রুতগতিতে মোটরসাইলে নিয়ে যাচ্ছিছল। এসময় দাঁড়িয়ে থাকা পিকআপভ্যানটি কোন সিগন্যাল না দিয়ে হঠাৎ টান টান দিলে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রন হারা হয়ে ঢাকাগামী পাথর বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। ঘটনার পরপরই ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়।
ঘটনার প্রত্যক্ষদর্শী, গোড়াই ইউপি মেম্বার মুক্তিযোদ্ধা শাজাহান মিয়া জানান, পিকআপ ভ্যানের কারণে এই দূর্ঘটনাটি ঘটেছে। মহাসড়কের ব্যস্ততম দেওহাটা এলাকায় প্রতিনিয়ত পিকআপভ্যান নিয়ন্ত্রনহীন ভাবে থামিয়ে যেভাবে যাত্রী উঠা নামা করে তাতে আরও দুর্ঘটনা ঘটবে বলে তিনি উল্লেখ করেন।
এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) কিবরিয়া জানান, নিহতদের আত্মীয়-স্বজনকে খবর দেয়া হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ