Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে মুক্তিপণের দাবিতে দুলাভাইয়ের হাতে শিশুর মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৮:১২ পিএম

মুক্তিপণের দাবিতে অপহরণ করে দুই বছরের এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে। ঢাকার মানিকগঞ্জ থেকে যশোরে এনে তাকে হত্যা করা হয়েছে। এই ঘটনায় রেহান নামের ওই শিশুটির দুলাভাই আবু বক্কর ফরিদকে (২২) আটক করা হয়েছে। নিহত রেহান মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চরকাটাল গ্রামের ওমর বাবুচ্চির ছেলে। আটক আবু বক্কর ফরিদ যশোর শহরের পালবাড়ি এলাকার মীর সাইদুল ইসলামের ছেলে। আবু বক্কার ফরিদকে আটকের বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম।

হাসপাতাল ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে আবু বক্কর ফরিদ সে তার দুই বছরের শ্যালক রেহানকে মুক্তিপণের দাবিতে মানিকগঞ্জ থেকে অপহরণ করে যশোরে নিয়ে আসেন। পথে শিশুটিকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। এসময় শিশুটির কান্নার আওয়াজ মোবাইলে তার বাবা-মাকে শোনান ঘাতক ফরিদ। সকাল সোয়া ১১টার দিকে শিশুটির অবস্থা খারাপ হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ একই বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামসের উদ্ধৃতি দিয়ে বলেন, শিশুটিকে সড়ক দুর্ঘটনায় আহত হিসাবে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে সার্জারি ওয়ার্ডে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ