Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে মহিলাসহ ২০ জন আহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৯:৪১ পিএম

এলাকায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন ঝাউদিয়া ইউনিয়নের আস্তানগর গ্রামে হামলার ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। ঝাউদিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসের লোকজন ফজলু মন্ডলের একাংশ লোকজনের উপর অতর্কিত হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ (৫ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে।

ঘটনার পর এখবর পেয়ে ই.বি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ওসি মুস্তাফিজুর রহমানের নির্দেশনায় ঝাউদিয়া ক্যাম্প ইনচার্জ গোলাম হোসেন তার সঙ্গীয় ফোর্স ও থানা থেকে অতিরিক্ত ফোর্সদের সাথে নিয়ে আসামিদের ধরার জন্য ধাওয়া করেন। পুলিশ ঘটনা স্থানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছে। এলাকা জুড়ে এখন থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন মুহুর্তে আবারও সংঘর্ষের আশংকায় আতঙ্কিত এলাকার সাধারণ মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ