Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীলংকার মতো অবস্থা হতে চলেছে বাংলাদেশের : দুলু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দেশে গণতান্ত্রিক সরকার ক্ষমতায় না থাকায় শ্রীলংঙ্কার মতো অবস্থা হতে চলেছে। দেশে অস্থিরতা বিরাজ করছে। গতকাল বুধবার সকালে রাজশাহী অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রাষ্ট্রদ্রোহ মামলার হাজিরা শেষে গণমাধ্যমকে তিনি একথা বলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, বলেন, শ্রীলংঙ্কায় বিদ্যুৎ নেই। বিদ্যুতের বিল পরিশোধ করার টাকা নেই। বিদ্যুৎ এবং কাগজের অভাবে শিক্ষার্থীদের লেখাপড়া বন্ধ। পরীক্ষা পর্যন্ত নিতে পারছেনা শিক্ষাপ্রতিষ্ঠানগুলো। জ্বালানি সংকট চলছে সেখানে। চালের কেজি ৫০০ টাকা। বাংলাদেশও সেদিকে ধাবিত হচ্ছে। সরকারকে বার বার সতর্ক করা হচ্ছে। কিন্তু সরকার সেদিকে কর্ণপাত করছে না। তিনি বলেন, আগামীতে আন্দোলনের মাধ্যমে জনগণের ভোটে রাষ্ট্রীয় ক্ষমতার পরিবর্তন করা হবে।

এসময় রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা, রাজশাহী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক তৌফিক পারভেজ জাহেদী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলংকার মতো অবস্থা হতে চলেছে বাংলাদেশের : দুলু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ