Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বনানীতে চলন্ত মাইক্রোবাসে অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর বনানী এলাকার মূল সড়কে একটি মাইক্রোবাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বনানীর আউট গোয়িং বিমানবন্দর সড়কে ঘটনাটি ঘটে। এ ঘটনায় মূল সড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বনানী এলাকায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট সাদ্দাম হোসেন জানান, চালক ছাড়াও গাড়িতে মালিকের মেয়ে ছিলেন। আগুন লাগার সঙ্গে সঙ্গে তারা নিরাপদে বেড়িয়ে আসেন। তবে গাড়িটি পুরোপুরি পুড়ে গেছে।

ট্রাফিক পুলিশের পক্ষ থেকে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের আসতে সময় লাগায় মেট্রো রেলের কর্মীরা গাড়িতে লাগা আগুন নেভানোর কাজ শুরু করে। সিটি করপোরেশনের একটি পানির গাড়ি সহায়তা করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরাও এসে আগুন সম্পূর্ণ নিভিয়ে ফেলে।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রোজিনা ইসলাম বলেন, বুধবার সকাল সোয়া ১০টার দিকে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। মুহূর্তেই ৪টি ইউনিট পাঠানো হয়। তবে রাস্তা বন্ধ ও যানজটের কারণে পৌঁছাতে সময় লেগে যায়। পরে ঘটনাস্থলে পৌঁছে ১০টা ৪২ মিনিটে আগুন নির্বাপণ করা হয়। গাড়িটিতে আকস্মিক আগুনের কারণ জানা যায়নি।

এদিকে, রাজধানীর মিরপুর-১ নম্বরের বি ব্লকের একটি আবাসিক ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। গতকাল বিকেল ৫টা ১২ মিনিটে আগুন লাগার ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বনানীতে চলন্ত মাইক্রোবাসে অগ্নিকাণ্ড
আরও পড়ুন