Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জামপুরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ২:৫১ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আরিফ হোসেন (৩০) নামে এক লম্পটকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের শেখেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ধর্ষক আরিফ ও ওই শিশুটিকে উদ্ধার করে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

ধর্ষণকারী আরিফ উপজেলার মহজমপুর ইউনিয়নের শেখেরহাট এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত মহিউদ্দিনের ছেলে।
স্থানীয় এলাকাবাসীসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আরিফ হোসেন ওই শিশুটিকে ফুসলিয়ে ঘরের ভিতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির আর্তচিৎকারে আশেপাশের মহিলারা এগিয়ে আসলে সে পালানোর চেষ্টা করে। এঘটনা শুনে শিশুটির চাচা ধর্ষণকারী আরিফের কাছে জানতে চাইলে সে তার কাছে থাকা দা দিয়ে ওই শিশুটির চাচাকে আঘাত করে। পরে এলাকাবাসী এসে শিশুটিকে উদ্ধার ও ধর্ষণকারী লম্পট আরিফকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এর আগেও আরিফ আরেকটি ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করে বলে স্থানীয়রা জানায়।

এ বিষয়ে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি পুলিশ পরিদর্শক আবু সাঈদ পিয়াল জানান, ধর্ষণের চেষ্টার ঘটনায় আরিফ নামে একজনকে আটক করা হয়েছে। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ