Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

নোয়াখালীর সোনাইমুড়ীতে ট্রেনের ধাক্কায় নিহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ৩:০১ পিএম

সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বজরা মেডিকেল এলাকায় ট্রেনের ধাক্কায় আবদুস সাত্তার (৭০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ‘নোয়াখালী এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কায় নিহত হন তিনি। নিহত আবদুস সাত্তার সোনাইমুড়ী উপজেলার মাছিমপুর গ্রামের দাইয়া মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে কুমিল্লা থেকে ছেড়ে আসে লোকাল ট্রেন ‘নোয়াখালী এক্সপ্রেস’। সকাল ৮টার দিকে ট্রেনটি সোনাইমুড়ী স্টেশন ছেড়ে আসার সময় বজরা মেডিকেল এলাকায় পৌঁছলে লাইন পার হওয়া এক ব্যক্তিকে পাশ থেকে ধাক্কা দেয়। এতে ট্রেনের ধাক্কায় ছিটকে লাইনে বাইরে পড়ে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হন আবদুস সাত্তার। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বজরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাত্তারকে মৃত ঘোষণা করেন।

চৌমুহনী রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. নওফেল বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রেন আসার সময় রেল লাইন ফার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় আবদুস সাত্তার নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের ধাক্কায় নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ