Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ৩:১৭ পিএম

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন। শুক্রবার (৮ এপ্রিল) পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ এ তথ্য জানিয়েছে।

গতকাল স্থানীয় সময় রাত ১১টা ৪৯ মিনিটে টুইটারে ইমরান খান বলেন, আমি আগামীকাল (শুক্রবার) মন্ত্রিপরিষদের বৈঠক ডেকেছি। আমাদের সংসদীয় কমিটির বৈঠকও ডাকা হয়েছে। আগামীকাল সন্ধ্যায় আমি জাতির উদ্দেশে ভাষণ দেব।
তিনি আরও বলেন, জাতির কাছে আমার বার্তা- আমি সব সময়েই পাকিস্তানের জন্য শেষ বল পর্যন্ত খেলেছি, এবং ভবিষ্যতেও খেলব।
এর আগে গতকাল সরকারের আইনবিষয়ক টিমের বৈঠকে ইমরান বলেছিলেন, আমরা সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত মেনে নেব। পিটিআই যেকোনো নির্বাচনের জন্য প্রস্তুত। আমরা বিদেশি ষড়যন্ত্র সফল হতে দেব না।
প্রসঙ্গত, বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে আনা অনাস্থা ভোটের প্রস্তাব খারিজ করা ছিল ‘অসাংবিধানিক’ বলে রায় দিয়েছেন দেশটির সুপ্রিম কোর্ট। একই সঙ্গে জাতীয় পরিষদ পুনর্গঠন এবং স্পিকারকে অধিবেশন ডাকার নির্দেশ দেওয়া হয়।
এছাড়া রিভিউ পিটিশন খারিজ করে শনিবার (৯ এপ্রিল) সকাল ১০টায় প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোট অনুষ্ঠিত হবে বলে রায় দেন আদালত। সূত্র : জিও নিউজ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ