Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কামরাঙ্গীরচরে যুবকের রহস্যজনক মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

রাজধানীর কামরাঙ্গীরচর থানার চান মসজিদ গলিতে মো. শামীম নামের এক যুবকের রজস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ। নিহত শামীমের রুমমেট সবুজ জানান, শামীম কামরাঙ্গীরচরে একটি কাপড়ের দোকানে দর্জি হিসেবে কাজ করত। গত বৃহস্পতিবার রাতে শামীম নিজ রুমের ভেতরে দরজা লাগিয়ে রাখে। পরে আমরা অনেক ডাকাডাকি করলেও সে দরজা খুলে না। দরজা না খোলায় আমরা কামরাঙ্গীরচর থানা পুলিশকে খবর দেই। পরে তারা এসে দরজা ভেঙে দেখে শামীম গলায় রশি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে।
কামরাঙ্গীরচর থানার এসআই জাহাঙ্গীর আল মামুন বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে বারোটার সময় খবর পেয়ে কামরাঙ্গীরচর চাঁন মসজিদের ৬ নম্বর গলির ৩৩ নম্বর বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। কী কারনে সে গলায় ফাঁস দিয়েছে সে বিষয়ে তার পরিবারের লোকজন ও রুমমেটরা কিছু বলতে পারেনি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কামরাঙ্গীরচরে যুবকের রহস্যজনক মৃত্যু
আরও পড়ুন