Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

১. মর্বিয়াস
২. দ্য লস্ট সিটি
৩. দ্য ব্যাটম্যান
৪. আনচার্টেড
৫. জুজুৎসু কাইজেন জিরো

মর্বিয়াস
মর্বিয়াস ড্যানিয়েল এসপিনোসা পরিচালিত মারভেল কমিক্সভিত্তিক ফ্যান্টাসি অ্যাকশন-থ্রিলার। ‘ব্যাবিলন ডিজিজ’ (২০০৪), ‘ইজি মানি’ (২০১০), ‘সেইফ হাউস’ (২০১২), ‘চাইল্ড ফর্টিফোর’ (২০১৫) এবং ‘লাইফ’ (২০১৭) সুইডিশ বংশোদ্ভূত এসপিনোজা পরিচালিত ফিল্ম।
ডা. মাইকেল মর্বিয়াস (জেরেড লেটো) এবং বিরল রক্তের রোগে ভুগছে জন্ম থেকে। বেঁচে থাকা এবং এই রোগের চিকিৎসার সন্ধানে সে তার জীবনের প্রায় পুরোটা ব্যয় করেছে। আরও অনেক মানুষ বেঁচে যাবে সে যদি সফল হয়। এই রোগের ওষুধের খোঁজে সে সারা দুনিয়া চষে বেড়ায়। এক পর্যায়ে সে এক প্রাচীন শহরে এসে মর্বিয়াস এক ভ্যাম্পায়ারিজম রোগে আক্রান্ত হয়ে যায় ঘটনাক্রমে। দুই মাস লোকচক্ষুর অন্তরালে থাকার পর পুরো সুস্থ হয়ে ফিরে আসে। তবে তার শরীরে বাদুরের মত কিছু বৈশিষ্ট্য দেখা দেয়। এর যেমন ভাল দিক আছে তেমনি মন্দ দিকও। তার রক্তের পিপাসা হয়, আর কিছু জন্তুর মত বৈশিষ্ট্যও দেখা দেয়। সে তার এই নতুন বৈশিষ্ট্যের সঙ্গে তাল মেলাবার চেষ্টা করতে থাকে সে। আর তার নতুন সুপারহিরো শক্তিকে সে মানুষের কল্যাণেও ব্যবহার করতে শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

১ জুলাই, ২০২২
২৪ জুন, ২০২২
৩০ এপ্রিল, ২০২২
২২ এপ্রিল, ২০২২
৯ এপ্রিল, ২০২২
১ এপ্রিল, ২০২২
২৫ মার্চ, ২০২২
২০ মার্চ, ২০২২
৪ মার্চ, ২০২২
২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন