Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

তিন জেলায় সড়কে ঝরল পাঁচ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

দেশের তিন জেলায় গতকাল সড়কে প্রাণ হারিয়েছে পাঁচজন। কুমিল্লার মুরাদনগরে ট্রাক্টর খালে পড়ে চালকসহ তিন শ্রমিকের মৃত্যু, বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক, রাজবাড়ীতে ট্রাকের চাপায় একজনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর বিস্তারিত :

বগুড়া ব্যুরো জানায়, বগুড়ায় ট্রাকের ধাক্কায় মাহবুবুর রহমান ফারুক নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। গতকাল সকালের দিকে বগুড়া- সান্তাহার সড়কে কাহালু উপজেলার বিবিরপুকুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
বগুড়া আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি মাহবুবুর রহমান দুপচাঁচিয়া উপজেলার মধ্যাপড়া গ্রামের মৃত আইজউদ্দীনের ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাক জব্দ করেছে পুলিশ। এ তথ্য জানান কাহালু থানার ওসি আমবার হোসেন।
দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার মুরাদনগরে আশামতি ইটভাটার একটি ট্রাক্টর খালে পড়ে চালকসহ তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল ভোর পৌঁনে ৬টায় উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামের দড়িপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ভাটা শ্রমিকরা হলো, উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বইলাবাড়ি গ্রামের গ্রামের বাবুল মিয়ার ছেলে টুটুল মিয়া , শাহ আলমের ছেলে রাসেল মিয়া বাবলু ও সহিদ মিয়ার ছেলে হাছান মিয়া ।
মুরাদনগর থানার ওসি আবুল হাসিম বলেন, ঘটনার সাথে সাথেই আমিসহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাই এবং লাশ উদ্ধার করি। কোন প্রকার অভিযোগ না থাকায় নিহতদের লাশ পরিবারের লোকদের কাছে হস্তান্তর করা হয়।
গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা জানান, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা খুলনা মহাসড়কে ট্রাকের চাপায় ব্যাটারি চালিত অটোরিকশা চালক নিহত ও রিকশায় থাকা একজন যাত্রী আহত। গতকাল সকাল ৯.৩০ মিনিটের সময় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সমনে মহাসড়কে এই ঘটনাটি ঘটে। নিহত অটোরিকশা চালক রজব বেপারী গোয়ালন্দ উজান চর ইউনিয়নের মাখন রায়ের পাড়ার মঙ্গর বেপারীর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন জেলায় সড়কে ঝরল পাঁচ প্রাণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ