Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএসসিসির তিন মার্কেটের দোকান বরাদ্দে লটারি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) আওতাধীন ফুলবাড়িয়া সুপার মার্কেট-১, ঢাকেশ্বরী রোড সাইড মার্কেট, গোলাপবাগ মাঠ দর্শক গ্যালারি মার্কেটে ১৮৭টি দোকান বরাদ্দ দিতে আগামী ১২ এপ্রিল লটারি অনুষ্ঠিত হবে।
গতকাল শনিবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন সূত্রে জানা গেছে, ফুলবাড়িয়া সুপার মার্কেট-১ এর ৮২টি দোকান, ঢাকেশ্বরী রোড সাইড মার্কেটের ৬২টি দোকান এবং গোলাপবাগ মাঠ দর্শক গ্যালারির ৪৩টি দোকান বরাদ্দের জন্য আগামী ১২ এপ্রিল ডিএসসিসি নগরভবনে লটারি অনুষ্ঠিত হবে।
দোকান বরাদ্দ কমিটির এক সদস্য জানিয়েছেন, ৯ জন সদস্যের উপস্থিতিতে এ লটারি অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন উপ-সচিব (সিটি করপোরেশন শাখা) মোহাম্মদ শামছুল ইসলাম, দোকান বরাদ্দ কমিটির সদস্য ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রঞ্জন বিশ্বাস, সংরক্ষিত ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শিরিন গাফফার, ডিএসসিসির সচিব, প্রধান প্রকৌশলী, প্রধান রাজস্ব কর্মকর্তা, প্রধান সম্পত্তি কর্মকর্তা, আইন কর্মকর্তা। এছাড়া ১, ৩, ৫ অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা এসময় উপস্থিত থেকে লটারি কার্যক্রম পরিচালনা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএসসিসির তিন মার্কেটের দোকান বরাদ্দে লটারি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ