Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

প্রেমিক ফাঁসিতে : প্রেমিকার ঝাঁপ ট্রেনের নিচে

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের সীতাকু-ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যার পর ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিকা। গতকাল (শনিবার) সকালে ভাটিয়ারীতে ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়েন ভাটিয়ারী বিজয় সরণি বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী নিলুফা আক্তার (২০)। এর আগে শুক্রবার রাতে কুমিরা কাজিপাড়া এলাকায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন প্রেমিক নাজমুল আহসান রেজভী (২৬)।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কুমিরা কাজীপাড়া এলাকার আবু তাহের মেম্বারের (সাবেক) মেয়ে নিলুফা আক্তার একই এলাকার মৃত আহাম্মদ মিয়া সওদাগরের পুত্র নাজমুল আহসান রেজভীর মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল ২ বছর দরে। তবে উভয় পরিবার এ সম্পর্ক মেনে নিচ্ছিল না। আর এতে ক্ষুব্ধ হয়ে নাজমুল আহসান রেজভী নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
কুমিরা রেল স্টেশন মাস্টার সাইফুদ্দিন বশর বলেন, সকালে ভাটিয়ারী এলাকায় এক তরুণী ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ার কথা শুনেছি। নিহতের লাশটি জিআরপি পুলিশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। রেলওয়ে থানার (জিআরপি) সেকেন্ড অফিসার সমর বড়ুয়া জানান, সকালে ট্রেনে কাটা পড়ে এই কলেজ ছাত্রী নিহত হয়েছেন। পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করি।



 

Show all comments
  • হাসানুল করিম ১৩ নভেম্বর, ২০১৬, ৫:০০ পিএম says : 0
    প্রেমিক যাকে বলছেন তার নাম এনামুল হাসান রিজভী। তার বয়স ২০। সংবাদ প্রচার করার আগে ভালভাবে ঘটনা যাচাই করে প্রচার করার অনুরোধ রইল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিক ফাঁসিতে : প্রেমিকার ঝাঁপ ট্রেনের নিচে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ