Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুমিল্লায় নৌদস্যু-পুলিশ ব্যাপক গোলাগুলিতে নিহত ১ আটক ২

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চান্দিনা উপজেলা সংবাদদাতা : কুমিল্লার হোমনা উপজেলার কালীগঞ্জ এলাকার মেঘনা নদীতে নৌদস্যু ও পুলিশের মধ্যে গতকাল শনিবার বিকেল ৪টায় ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এতে এক নৌদস্যু নিহত হয়েছে। এ ঘটনায় দুই নৌদস্যুকে আটক করেছে হোমনা থানা পুলিশ। এ সময় পুলিশ তিনটি এলজি, একটি পিস্তল, সাতটি তাজা ককটেল, ১৪টি লাইফ জ্যাকেট, চারটি হেলমেট, তিনটি স্পিডবোট, ১৪টি কার্তুজ, তিনটি বুলেট ও একটি ম্যাগজিনসহ বিপুল আগ্নেয়াস্ত্র উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হোমনার কালীগঞ্জ মেঘনা নদীর একটি চরে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ চারটি পাইপগান ও একটি পিস্তলসহ দুই নৌদস্যুকে আটক করে। এ সময় অন্য জলদস্যুরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় তাদের মধ্যে ব্যাপক গোলাগুলি হয়। এ ঘটনায় একজন নিহত হয়েছে। এ ছাড়া একজন পুলিশ গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা কুমিল্লার সিডিপ্যাথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লায় নৌদস্যু-পুলিশ ব্যাপক গোলাগুলিতে নিহত ১ আটক ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ