Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কোনো ছিনতাইকারী পার পাবে না সাফ জানিয়ে দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৫:১৪ পিএম

কোনো ছিনতাইকারী পার পাবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। রবিবার (১০ এপ্রিল) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এক সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ছিনতাই আগেও ছিল। তবে পুলিশসহ আমাদের নিরাপত্তা বাহিনীর ভূমিকার কারণে আগের তুলনায় ছিনতাই কমেছে। গত ১০ বছর আগের কথা চিন্তা করলে, তার সঙ্গে তুলনা করলে তো মনে হবে জিরো (ছিনতাই) হয়ে গেছে। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, মাঝে মধ্যে দু'একটি ঘটনার কারণে আপনারা আতঙ্কিত হচ্ছেন। এগুলো যারা করছেন, সবগুলোই আমাদের হাতে ধরা পড়ে গেছে। আমাদের পুলিশ অনেক অ্যাকটিভ, দক্ষ। তাই যারাই ছিনতাই করুক, পার পাবে না। আমরা সবাইকেই ধরছি। আইনের মুখোমুখি হতে হবে ইনশাআল্লাহ।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কোভিডের কারণে দুই বছর সবকিছুই স্থবির হয়ে গেছে। যখনই অর্থনৈতিক চাপ পড়ে তখনই এ ধরনের কিছু ঘটনা (ছিনতাই) ঘটে যায়। যে দু'এক জায়গায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে সেখানে ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান দাবি করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ