Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা ও শিশু পুত্রের মৃত্যু, আহত মেয়ে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৫:২৩ পিএম

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা পূত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ রবিবার (১০ এপ্রিল) দুপুরে উপজেলার তেলিয়া নতুন পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ঝুমা সরকার (৩৫) ও তাঁর পূত্র দ্বীপ সরকার (২)। ঝুমা সরকারের স্বামী দেবজ্যুতি সরকার নুপুর জানান, বাসায় বিদ্যুৎ না থাকায় তাঁর ছেলে দ্বীপকে গোসল করানোর জন্য দুপুর ১২ টার দিকে ঝুমা সরকার তাঁর বাড়ির পাশের টিউবওয়েলে নিয়ে যান। সেখানে গোসল করানোর এক পর্যায়ে হঠাৎ বিদ্যুৎ চলে আসে এবং বিকট শব্দ হয়ে মাথার উপরে থাকা বিদ্যুৎতের তার ছিঁড়ে পড়ে যায় টিউবওয়েলের উপরে। তৎক্ষনাৎ মা ও পূত্র বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। এসময় আহত হন মেয়ে পূঁজা সরকার (৭)।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইননার্জ (ওসি) মীর মো. আব্দুন নাসের বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া মা ও পূত্রের লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাছাড়া চিকিৎসাধীন আছে গুরুতর আহত মেয়ে পুঁজা সরকার ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ