Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

সিদ্ধিরগঞ্জে পুত্রবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানা আ.লীগের সভাপতির ঘনিষ্ঠ সহযোগী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৫:২৭ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শশুরের বিরুদ্ধে পুত্রবধুকে (১৮) ধর্ষণের চেষ্টার অভিযোগে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী মো. কামাল হোসেন খন্দকারকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী পুত্রবধু বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-৩৪) দায়ের করেছেন। এর আগে পাইনাদি নতুন মহল্লা এলাকা থেকে শনিবার রাত ১২টায় তাকে গ্রেফতার করে পুলিশ।
এজাহার সূত্রে জানা যায়, বিবাদী প্রায়ই তার পুত্রবধুকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিবাদির প্রস্তাবে রাজি না থাকায় বিবাদী তাকে (ভিক্টিমকে) প্রায়ই ভয়ভীতি প্রদর্শণ করত। গত ২৪ মার্চ বিকাল ৪ টায় বিবাদির ছেলে ও ভুক্তভোগীর স্বামীকে দোকান হতে কয়েল আনার জন্য পাঠায়। অতঃপর বিবাদী ভিক্টিমকে তার সাথে শারিরিক মেলামেশা করতে বলে। সে রাজি না হওয়ায় তাকে জড়িয়ে ধরলে ভিক্টিম চিৎকার করে এবং তার ডাক-চিৎকারে বাসার অন্য সদস্যরা চলে আসলে বিবাদি ভুক্তভোগীকে ছেড়ে দেয়। ঘটনার বিষয়ে থানায় গিয়ে অভিযোগ দিলে উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল শনিবার রাতে তাকে আটক করে অভিযুক্তকে। রোববার দুপুরে ভুক্তভোগীর দায়ের করা মামলায় অভিযুক্ত শ^শুর কামাল হোসেন খন্দকার ওরফে গ্যাস কামালকে আদালতে পাঠায় পুলিশ।
গ্রেফতারকৃত লম্পট কামাল হোসেন খন্দকার ওরফে গ্যাস কামাল সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিত। সে দলীয় প্রভাবখাটিয়ে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান পিপিএম বার জানান, গ্রেফতারকৃত কামাল হোসেন খন্দকারের ছেলে আব্দুল আজিজ জুয়েল কিছু বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় প্রায়ই তার পুত্রবধুকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিবাদির প্রস্তাবে রাজি না থাকায় বিবাদী তাকে (ভিক্টিমকে) প্রায়ই ভয়ভীতি প্রদর্শণ করত। এরই ধারাবাহিকতায় গত ২৪ মার্চ বিকাল ৪ টায় বিবাদির ছেলে ও ভুক্তভোগীর স্বামীকে দোকান হতে কয়েল আনার জন্য পাঠিয়ে ভিক্টিমের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে। পরে ভুক্তভোগীর অভিযোগ পেয়ে অভিযুক্তকে শনিবার রাতে আটক করা হয়।
এ বিষয়ে কথা হলে সিদ্ধিরগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমান জানান, তার সাথে আমার কোন দহরম মহরম সম্পর্ক নেই। সে আমার কোন ঘনিষ্ঠ লোকও না। সে আওয়ামী লীগ করে আমি থানা আওয়ামী লীগের সভাপতি। সে আমার দলের একজন সমর্থক। আমি তার ব্যপারে এতটুকুই জানি। সে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের কোন কমিটির কোন পদেও নেই। সে আমার দলের কর্মীও না, একজন সমর্থক মাত্র। দল করার কারনে তাকে আমি চিনি এতটুকুই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ