Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রীনগর বিএনপি’র নতুন কমিটির বিরুদ্ধে প্রতিবাদ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা বিএনপির নব গঠিত কমিটির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে নেতাকর্মীর। গতকাল রোববার দুপুরে উপাজেলা পরিদষ সংলগ্ন সদর ইউপি চেয়াম্যানের বাড়িতে এই প্রতিবাদ সমাবেস অনুষ্ঠিত হয়। শ্রীনগর সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির ১নং যুগ্ম আহবায়ক তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা পষিদ চেয়াম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ মমিন আলী। এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক সেলিম খান, দেলোয়ার হোসেন, রাহাতুল ইসলাম রিপন, সদস্য মুনসুর মাঝি, আমীর আলী মৃধা, আবুল তালুকদার, খোকন মোরল, শেখ ইদ্রীস আলী, মিজানুর রহমান রিপন, হাফিজুর রহমান, মো. কাঞ্চন, আব্দুল মান্নান, শাখোয়াত হোসেন মুকুল প্রমুখ।

উপস্থিত নেতাকর্মীর মাঝে নতুন কমিটির ১৭ জন নেতাকর্মী কমিটির বিরুদ্ধে মৌখিকভাবে অনাস্থা জানায় ও পুনরায় কমিটি আহবান করে। প্রতিবাদ সমাবেসে অংশ নেয় উপজেলার ১৪টি ইউনিয়ন থেকে আসা ৫শতাধিক নেতাকর্মী। প্রসঙ্গত, গত ৬ এপ্রিল শহিদুল ইসলাম মৃধাকে সভাপতি ও হাফিজুর রহমনকে সাধারণ সম্পাদক করে ৫১সদস্যর একটি কমিটি ঘোষণা করা হয়। এরপর থেকেই দেখা দেয় অভ্যন্তরীণ কোন্দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীনগর বিএনপি’র নতুন কমিটির বিরুদ্ধে প্রতিবাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ