Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ইভিটিজারের বিচার দাবিতে ছাত্রীদের মানববন্ধন

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জে ইভিটজারকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে সরকারি বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। গতকাল রোববার সকালে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রণির শতাধিক ছাত্রী ক্লাস বর্জন করে শহরেরর বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে মানবন্ধন করেন। এ সময় ছাত্রীরা বলেন, গত ২ এপ্রিল বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ৮ম শ্রেণির এক ছাত্রী ইভিটিজিংয়ের শিকার হন। ওইদিনই এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেন। নির্বাহী কর্মকর্তা টানা ৮ দিনেও এ ঘটনায় কোন প্রকার আইনগত ব্যবস্থা না নেয়ায় ছাত্রীরা আন্দোলনে নামেন।
এ বিষয়ে সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম বলেন, ছাত্রীরা রাস্তায় আন্দোলন করছে তা শিক্ষকদের জানা নেই। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, ইভিটিজিংয়ের বিষয়ে অভিযোগটি আমলে নিয়ে থানার ওসিকে সেই ইভটিজারকে দ্রুত গ্রেফতারের জন্য বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভিটিজারের বিচার দাবিতে ছাত্রীদের মানববন্ধন
আরও পড়ুন