Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে গোলটেবিল বৈঠকে ড. আনোয়ার হোসেন

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

‘জঙ্গিদের পক্ষে যারা সাফাই গাইছে তারাই চিহ্নিত জঙ্গি’ 

ময়মনসিংহ অফিস : বাংলাদেশের সংবিধানে যারা সাম্প্রদায়িক সংশোধনী যুক্ত করেছে তারাই চিহ্নিত জঙ্গি বলে মন্তব্য করেছেন জাসদ স্থায়ী কমিটির সদস্য ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আনোয়ার হোসেন।
তিনি বলেন, যারা যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়েছেন, জঙ্গিদের পক্ষে সাফাই গাইছে তারাই চিহ্নিত জঙ্গি-সঙ্গী। জঙ্গিবাদ নির্মূল করতে হলে জঙ্গি সঙ্গীদের বর্জন করতে হবে। জামায়াত বিভিন্ন নামে বিভিন্ন জঙ্গি সংগঠনকে দাঁড় করিয়ে রেখেছে। আর তাদের সঙ্গী হচ্ছে বিএনপি, খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া।
২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত জয়ী হলে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে বলেও আশঙ্কা প্রকাশ করেন এ সাবেক উপাচার্য।
গতকাল শনিবার দুপুরে ময়মনসিংহ জেলা জাসদের উদ্যোগে জেলা পরিষদের শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে ‘জঙ্গিবাদ নির্মূল ও জঙ্গি-সঙ্গী বর্জন’বিষয়ক এক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন।
ময়মনসিংহ জেলা জাসদ সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং জেলা জাসদ সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেনের সঞ্চালনায় বৈঠকে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শকওত রায়হান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট জহিরুল হক খোকা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহে গোলটেবিল বৈঠকে ড. আনোয়ার হোসেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ