Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৪ ফাল্গুন ১৪২৫, ১০ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

কাপাসিয়ায় তাফসিরুল কুরআন মাহফিল

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : ঐতিহ্যবাহী দ্বীনী শিক্ষাপ্রতিষ্ঠান কাপাসিয়া সিনিয়র আলিম মাদরাসা (বরুন)-এর উদ্যোগে গত শুক্রবার মাদরাসা ময়দানে সন্ত্রাস, জঙ্গি ও মাদক প্রতিরোধে বিশাল তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাদরাসার গভর্নিং বডির চেয়ারম্যান আলহাজ ডাক্তার মো: আ: কাদেরের সভাপতিত্বে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় সদস্য ও গাজীপুর জেলা শাখার সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা মো: জহিরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়য়ের সচিব এম এ কাদের সরকার। তাফসিরুল কুরআন মাহফিলে উদ্বোধক ছিলেন গাজীপুর জেলা প্রশাসক এস এম আলম। মাহফিলে অতিথি ছিলেন সিনিয়র জেলা জজ ও জননিরাপত্তা ট্রাইব্যুনাল খুলনা আলহাজ এস এম সোলায়মান, কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ খন্দকার আজিজুর রহমান পেরা, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রেজাউর রহমান লস্কর মিঠু, কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান প্রধান, কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সাখাওয়াত হোসেন প্রধান।
মাহফিলে প্রধান বক্তা হিসেবে তাফসির করেন মাওলানা মো: আব্দুল্লাহ আল-আমীন। বিশেষ বক্তা ছিলেন মাওলানা মো: রেজাউল করিম, কুরআন তেলাওয়াত করেন ক্বারী মো: হুমায়ুন কবির লতিফপুরী।
তাফসিরুল কুরআন মাহফিল উপলক্ষে গতকাল শনিবার সকালে মহিলাদের জন্য বিশেষ ওয়াজ মাহফিলের ব্যবস্থা করা হয়। মাহফিলে হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ