Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

শাসক দলের লুটেরারা দেশকে শ্রীলঙ্কার পথে ঠেলে দিচ্ছে : গণফোরাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

শাসক দলের লুটেরারা দেশকে শ্রীলংকার পথে ঠেলে দিচ্ছে। এ অবস্থায় দেশকে বাঁচাতে নির্দলীয় সরকারের অধীন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে বলে মনে করে গণফোরাম। গণফোরামের একাংশের সভাপতি মোস্তফা মোহসীন মন্টু’র সভাপতিত্বে গতকাল এলিফ্যান্ট রোডে দলের নির্বাহী পরিষদ, সভাপতি পরিষদ ও সম্পাদক পরিষদের যৌথ সভায় নেতারা এই অভিমত প্রকাশ করেন। সভাপতির বক্তব্যে মোস্তফা মোহসীন মন্টু বলেন, জনগণের জান-মালের নিরাপত্তা ও স্থিতিশীল রাষ্ট্রের লক্ষ্যে নির্দলীয় সরকারের অধীন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য এই মুহূর্তে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। গণফোরাম বিশ্বাস করে সত্যিকারের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল গণতন্ত্রকামী রাজনৈতিক দলের ঐক্যের মাধ্যমে দুঃশাসন হঠিয়ে জনগণের শাসন প্রতিষ্ঠার এখনই সময় এবং এটাই বাংলাদেশের জনগণের একমাত্র মুক্তির পথ।

দলের সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী বলেন, ঘরে ঘরে হাহাকার পরিকল্পিতভাবে বাংলাদেশকে শ্রীলঙ্কার পথে ঠেলে দেওয়ার ষড়যন্ত্রে লিপ্ত লুটেরারা। এই দেশ আমাদের, দেশের ভবিষ্যৎ-ই আমাদের ভবিষ্যৎ। ক্ষমতাসীন অবৈধ আওয়ামী লীগ সরকার দেশকে ক্রান্তিকালের মুখে ঠেলে দিয়েছে। এ অবস্থা থেকে দেশকে বাঁচাতে জতীয় ঐক্যের বিকল্প নেই।

উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি একেএম জগলুল হায়দার আফ্রিক, মহিউদ্দিন আব্দুল কাদের, সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক সরকার, আতাউর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আব্দুল হামিদ মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম ও ছাত্র সম্পাদক সানজিদ রহমান শুভ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাসক দলের লুটেরারা দেশকে শ্রীলঙ্কার পথে ঠেলে দিচ্ছে : গণফোরাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ