Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি’র নেতার বাসায় হামলা আট নেতা-কর্মীকে মারধর, আটক ৮

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা : কতিপয় যুব ও ছাত্রলীগের নেতাকর্মী গতকাল শনিবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আবুল হোসেন মিয়ার বাসায় হামলা চালিয়ে বাসার দুটি জানালার গ্লাস ভাঙচুর ও বিএনপির ৮ জন নেতা-কর্মীকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এতে মাহিলাড়া ইউনিয়ন বিএনপির সভা প- হয়ে গেছে। পুলিশ বিএনপির ৮ নেতাকর্মীকে আটক করেছে। অবশ্য, হামলা ও ভাংচুরের অভিযোগ অস্বীকার করে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদার বলেন, আমরা টরকী বন্দরে গিয়েছিলাম। সেখানে বিএনপি ও জামায়াতের যৌথ সভায় হাজারখানেক অপরিচিত লোক দেখে তাদের সেখান থেকে চলে যেতে বলেছি মাত্র। 

গৌরনদী উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আবুল হোসেন মিয়া অভিযোগ করেন, তার টরকী বন্দরস্থ বার্থী ভবনে গতকাল শনিবার সকাল ১০টায় মাহিলাড়া ইউনিয়ন বিএনপি কমিটি গঠন করার লক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। মাহিলাড়া ইউনিয়ন বিএনপি যুগ্ম-আহবায়ক শাহজাহানের সভাপতিত্বে সভা চলাকালে গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল আমীন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু, সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের ভিপি সুমন মাহমুদের নেতৃত্বে যুব ও ছাত্রলীগের ২০ থেকে ২৫ জন নেতা-কর্মী মোটর সাইকেল মহড়া দিয়ে তার বাসায় হামলা চালায়। হামলাকারীরা তার বাসার সভাস্থলে ঢুকে অশ্লীল ভাষায় গালাগাল করে। হামলাকারীরা মাহিলাড়া ইউনিয়ন বিএনপি আহ্বায়ক বুলবুল চোকদার (৫০), য়ুগ্ম আহ্বায়ক স্বজল ভোস, যুবদল নেতা মোয়াজ্জেম হোসেন, শহীদ, যুবদল কর্মী কায়েছ হোসেন (৩৬), শামীম সিকদার (৩৮), ভুয়াদ হোসেন (৩২), হাসানকে (৩০) চড়থাপ্পড় মারে। এ সময় বাসার ২টি জানালার গ্লাস ভাংচুর করে তারা। এতে সভা প- হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
গৌরনদী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, বিএনপি নেতা আবুল হোসেন প্যাদা শারীরিকভাবে অসুস্থ। তাকে দেখতে তাদের দলের কিছু নেতা গতকাল দুপুরে তার বাসায় যায়। খবর পেয়ে যুবলীগ ও ছাত্রলীগের কিছু নেতা সেখানে গিয়ে বিএনপি নেতাদের সাথে বাদানুবাদে জড়িয়ে পড়ে। এতে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে সরিয়ে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি’র নেতার বাসায় হামলা আট নেতা-কর্মীকে মারধর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ