Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

ইউপি নির্বাচন মনোহরগঞ্জে নৌকার পক্ষে কেন্দ্র দখল হতাশ বিদ্রোহী প্রার্থী

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : চতুর্থ ধাপে স্থগিত হওয়া কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার সরসপুর ইউনিয়নের ৯টি কেন্দ্রে শনিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউনিয়নের সবগুলো কেন্দ্রই দখল করে নেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল মান্নান। র‌্যাব-পুলিশের উপস্থিতিতে বাহিরে কঠোর নিরাপত্তাব্যবস্থা থাকলেও কেন্দ্রের ভিতরে চলে নৌকা প্রতীকের পক্ষে সীল মারার মহোৎসব। ভাউপুর হাফিজিয়া মাদরাসা কেন্দ্রে জাল ভোট দেয়ার অভিযোগে সাত জনকে ২৮ হাজার টাকা জরিমানা ও পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা রাশেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

ভাউপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-সদস্য সচিব বর্তমান চেয়ারম্যান গোলাম সরওয়ার মজুমদার (মোটরসাইকেল) বলেন, প্রতিটি কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেয়া হয়েছে। কোনো কেন্দ্রে এজেন্টদের ডুকতেই দেয়া হয়নি। রাস্তায় নৌকা প্রতীকের লোকেরা দাঁড়িয়ে পাহারা দিচ্ছে, যাতে আমার কোনো ভোটার কেন্দ্রে না আসতে পারে। সব অভিযোগ অস্বীকার করে নৌকা প্রতীকের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল মান্নান বলেন, তিনি এজেন্ট দিতে না পারলে আমরা কি করব। নির্বাচন সুষ্ঠু হচ্ছে। আমরা কোনো কেন্দ্র দখল করিনি।
শাহপুর পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী কলম প্রতীকের বুলবুল বেগমের মেয়ে নাইমা সুলতানা আইরিন জানান, আমাদের কোনো ভোটারকেই সরকারদলীয় লোকজন কেন্দ্রে আসতে দিচ্ছে না। এটা নির্বাচনের নামে প্রহসন হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন মনোহরগঞ্জে নৌকার পক্ষে কেন্দ্র দখল হতাশ বিদ্রোহী প্রার্থী
আরও পড়ুন