Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

বরিশালে ইনকিলাব-এর পরিবেশক মোস্তাফিজুর রহমান দুলালের ইন্তেকাল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১২:৫৫ পিএম

বরিশালে দৈনিক ইনকিলাব সহ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক সংবাদপত্রের অন্যতম পরিবেশক রকি নিউজ পেপার এজেন্সীর স্বত্বাধিকারী মোস্তাফিজুর রহমান দুলাল আর নেই। ইন্নালিল্লাহে ওয়া ইন্না এলাইহে রাজেউন। রোববার রাতে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎনাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী ও দুই পুত্র সহ অসংখ্য আত্মীয় স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।

দৈনিক ইনকিলাব-এর সূচনালগ্ন থেকে তিনি পরিবেশক হিসেবে জড়িত ছিলেন। ২০০০ সালে সারা দেশের সাথে বরিশালেও দৈনিক ইনকিলাব-এর বিরুদ্ধে ব্যাপক ষড়যন্ত্র ও পত্রিকা বিক্রীতে বাঁধা উপেক্ষা করেও তিনি বরিশাল সহ দক্ষিণাঞ্চলে পাঠকদের কাছে ইনকিলাব সরবারহ করেন। এতে ক্ষিপ্ত হয়ে এক শ্রেণীর সন্ত্রাশীরা বরিশালে তার অফিস ভাংচুড় ও অগ্নিসংযোগ করেছিল।

মোস্তাফিজুর রহমান দুলাল বরিশালের সংবাদপত্র পাঠক কাছেও অত্যন্ত জনপ্রিয় মানুষ ছিলেন। তিনি ছিলেন হকারদের অত্যন্ত কাছের মানুষ। তার মৃত্যুতে বরিশালের সাংবাদিক, হকার সহ সংবাদপত্র অংগনে শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার সকাল ১০টায় বরিশাল মহানগরীর নবগ্রাম রোডের শাহি মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজায় সমাজের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। মসজিদের পাশেই মোস্তাফিজুর রহমান দুলালকে চীর নিদ্রায় শায়িত করা হয়েছে। মরহুম মোস্তাফিজুর রহমান বাংলাদেশ ডাক বিভাগের সাবেক কর্মকর্তা ছিলেন। কর্মজীবনে তিনি বরিশাল ও ঝালকাঠী প্রধান ডাক ঘরের পোষ্ট মাষ্টার হিসেবে অবসর গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ