Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরোধপূর্ণ ধানক্ষেতে গোপনে বিদ্যুতের তার রেখে ২ জনকে হত্যা আহত-৩ আটক-৮

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব ঝিনিয়া গ্রামে বিরোধপূর্ণ ধানক্ষেতে প্রতিপক্ষ পরিকল্পিতভাবে পাতিয়ে রাখা বিদ্যুতের তারের সাহায্যে নারীসহ ২ জনকে হত্যা করেছে। আহত হয়েছে ৩ জন। পুলিশ নারীসহ ৮ জনকে আটক করেছে। এ ঘটনা গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ঘটেছে।

জানা গেছে, পূর্ব ঝিনিয়া গ্রামের মফিজল হকের পুত্র তসলিম উদ্দিনের সাথে দীর্ঘদিন থেকে প্রতিবেশী আবুল শেখের পুত্র হযরত আলীর ৮০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। জমির মালিকানা নিয়ে মোকদ্দমা হলে তসলিম উদ্দিন ডিক্রি পেয়ে জমিতে আমন চাষ করেন। কিন্তু হযরত আলী এ রায় মেনে নিতে না পেরে বিভিন্ন ষড়যন্ত্র করতে থাকেন।
এরই অংশ হিসেবে সে গোপনে বিরোধপূর্ণ জমির আধা-পাকা ধান ক্ষেতে নিজের রাইস মিল থেকে অসংখ্য জিআই তার দিয়ে পরিকল্পিতভাবে বিদ্যুতের সংযোগ ছড়িয়ে ছিটিয়ে রাখেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে তসলিম উদ্দিন কিছুসংখ্যক নারী-পুরুষ শ্রমিক নিয়ে ওই জমির ধান কাটতে যায়। ধান কাটতে জমিতে নামামাত্র বিদ্যুতের তারে জড়িয়ে গেলে ঘটনাস্থলেই নারীসহ ২ জনের মৃত্যু ঘটে। আহত হয় ৩ জন। নিহতরা হলেন তসলিম উদ্দিন (৩৫) ও মর্জিনা খাতুন (২৫)। আহতরা হলেন মেহের আলী ভোলার পুত্র শহিদুল হক, এনামুল হকের স্ত্রী মর্জিনা ও তসলিমের স্ত্রী জমিলা খাতুন। আহতদের গুরুতর অবস্থায় সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরোধপূর্ণ ধানক্ষেতে গোপনে বিদ্যুতের তার রেখে ২ জনকে হত্যা আহত-৩ আটক-৮
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ