Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রীকে উত্ত্যক্ত করায় দু’বখাটে গ্রেফতার

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বৈরাগীর চালা দক্ষিণ পাড়া মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী (১৪) কে উত্ত্যক্ত করায় গতকাল শনিবার বিকেলে দু’বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলোÑ ময়মনসিংহ জেলার নান্দাইল থানার হাটশিরা গ্রামের আব্দুল কাইয়ুমের পুত্র মামুন মিয়া (১৮) এবং শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার উজান গাং পাড়া গ্রামের মৃত হাতেম আলীর পুত্র রাশেদ রায়হান (২০)। 

পুলিশ জানায়, মাধখলা গ্রামের ‘মামাভাগিনা’ চানাচুর কারখানার শ্রমিক মামুন ওই ছাত্রীকে প্রায়ই মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করত। মাদ্রাসার শিক্ষক আবু সাইদ জানান, শনিবার সকাল সাড়ে নয়টার সময় মাদ্রাসায় আসার পথে মামুন ও তার সহযোগী রায়হান ওই ছাত্রীর পথরোধ করে প্রেম নিবেদন করে। ছাত্রী প্রস্তাব প্রত্যাখ্যান করায় মামুন উত্তেজিত হয়ে নিজের হাতে নিজেই ছুরিকাঘাত করে আঘাতপ্রাপ্ত হয়। আতঙ্কিত হয়ে ওই ছাত্রী মাদ্রাসার দিকে দৌড় দিলে বখাটেরা তার পিছু ধাওয়া করে। এসময় মাদ্রাসার অন্যান্য ছাত্র ও শিক্ষকরা তাদেরকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাদের গ্রেফতার করে। শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, বখাটে যুবকদের ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদান করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রীকে উত্ত্যক্ত করায় দু’বখাটে গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ