Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

গোয়াইনঘাটে দুই নৌকার সংঘর্ষে বালু শ্রমিক নিহত

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস: সিলেটের গোয়াইনঘাট উপজেলার চেঙ্গেরখাল নদীর জলুরমুখ এলাকায় দুই নৌকার মুখোমুখি সংঘর্ষে সেবুল মিয়া (২২) নামের এক বালু শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় অপর নৌকার চালকসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। নিহত সেবুল সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের জৈনকারকান্দি গ্রামের ময়না মিয়ার ছেলে।
স্থানীয় সূত্র জানায়, ভোরে বালু বোঝাই একটি নৌকা বিপরীত দিক থেকে আসা খালি নৌকাকে ধাক্কা দেয়। এসময় সেবুল মিয়া নদীতে পড়ে গেলে উভয় নৌকার মাঝে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার পরে তিনি সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই খসরুল আলম বাদলকে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন। তারা সেখান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এছাড়া অপর নৌকার চালকসহ ৫ জনকে আটক করা হয়েছে। এরা হচ্ছেন- মনির হোসেন ২৫, সিরাজ মিয়া ১৮, আবুল কালাম ১৭, হারিছ মিয়া ২২, জাকির মিয়া ৩০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ