Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সপ্তাহ জুড়ে লভ্যাংশ ঘোষণা করেছে যে সব কোম্পানি

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সপ্তাহ জুড়ে বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানি। এগুলো হলো: সি অ্যান্ড এ টেক্সটাইল, মেঘনা সিমেন্ট, এটলাস বাংলাদেশ, সোনালী আঁশ ইন্ডাস্ট্রীজ, কে অ্যান্ড কিউ, কোহিনূর কেমিক্যাল, অরিয়ন ইনফিউশন, ফার্মা এইডস, জুট স্পিনার্স, পদ্মা অয়েল, মতিন স্পিনিং, বঙ্গজ এবং পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, সি অ্যান্ড এ টেক্সটাইল ১০ শতাংশ স্টক, এটলাস বাংলাদেশ ১০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ১৫ শতাংশ, সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ ১০ শতাংশ ক্যাশ, কোহিনূর কেমিক্যাল ১০ শতাংশ ক্যাশ ও ২০ শতাংশ স্টকসহ মোট ৩০ শতাংশ, অরিয়ন ইনফিউশন ১৪ শতাংশ ক্যাশ, ফার্মা এইডস ৩০ শতাংশ ক্যাশ, পদ্মা অয়েল ১০০ শতাংশ ক্যাশ, মতিন স্পিনিং লিমিটেড ২৩ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এদিকে, বিনিয়োগকারীদের জন্য একই অর্থবছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে বঙ্গজ, পদ্মা ইসলামী লাইফ, জুট স্পিনার্স এবং কে অ্যান্ড কিউ লিমিটেড। ছাড়াও মেঘনা সিমেন্ট লিমিটেড ১ জানুয়ারি, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত ১৮ মাসের জন্য বিনিয়োগকারীদের ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সপ্তাহ জুড়ে লভ্যাংশ ঘোষণা করেছে যে সব কোম্পানি
আরও পড়ুন