Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

তিন জেলায় ৫ লাশ উদ্ধার

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে যমুনা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া সিরাজগঞ্জের শাহজাদপুরে যুবক ও গৃহবধুর লাশ উদ্ধার এবং টাঙ্গাইলে পুঁজা উদযাপন পরিষদের নেতার লাশ মিলল রেললাইনের পাশে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা জানান, যমুনায় গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। গত সোমবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের বাসুরিয়া গ্রামের যমুনা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহত শিশুরা হলো বাসুরিয়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া আক্তার (৮) ও প্রতিবেশী সেলিম মিয়ার মেয়ে রিয়া মনি (৭)। তারা উভয়ই পিংনা মুন্সি মোহাম্মদ আলী মাদরাসার ১ম শ্রেণির ছাত্রী ছিলো। নিহতদের পারিবারিক সূত্র জানায়, সুমাইয়া ও রিয়া মনি দুপুরে একসাথে বাড়ির পাশে যমুনা নদীতে গোসল করতে যায়। অনেক সময় পর্যন্ত তারা ফিরে না এলে পরিবারের লোকজন খুঁজতে থাকে। বিকেলে তাদের লাশ নদীতে ভেসে ওঠলে স্থানীয়রা দেখে পরিবারকে জানায়।
শাহজাদপুর (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় পৃথক স্থান থেকে নিখোঁজ এক যুবক ও অপর এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত সোমবার সকালে শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়নের রূপনাই গাছপাড়া ঘাসের ক্ষেত থেকে মানিক (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মানিক উপজেলার শিবপুর পশ্চিমপাড়া মহল্লার মৃত গজেন চন্দ্র শীলের ছেলে বলে জানা গেছে। সে গত তিনদিন ধরে নিখোঁজ ছিল। এদিন সকালে স্থানীয় কৃষক আব্দুস সাত্তার ঘাস কাটতে গিয়ে নিহতের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। অন্যদিকে, এদিন সকালে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের নগরডালা মহল্লায় স্বামীর বাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে রূপা খাতুন (২৬) নামের এক গৃহবধু। নিহত রূপা সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নিমগাছী গ্রামের জেলহকের মেয়ে বলে জানা গেছে।
টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের কালিহাতীতে গোবিন্দ চন্দ্র আর্য নামে প্ুঁজা উদযাপন পরিষদের নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যায় নিখোঁজ হওয়ার পর গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ধলাটেঙ্গর এলাকার রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। গোবিন্দ চন্দ্র আর্য নারান্দিয়া ইউনিয়নের নগরবাড়ী গ্রামের সুভাষ চন্দ্র আর্য্যের ছেলে।
পারিবারিক সূত্র জানায়, গত সোমবার সন্ধ্যায় মুঠোফোন চার্জে দিয়ে বাড়ি থেকে বের হন গোবিন্দ। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন। পরে সকালে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু রেল লাইনের পাশে ধলাটেঙ্গর এলাকায় একটি লাশ পড়ে থাকার খবর পান তারা। সেখানে গিয়ে গোবিন্দের লাশ শনাক্ত করেন পরিবারের লোকজন। লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন