Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিং করার দাবি’

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

সিলেটের বিশ্বনাথে উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনিক ভবনের মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগের উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।
উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার বিভিন্ন বিষয়াদী নিয়ে আলোচনা করা হয়। বিশেষ করে রমজান মাসে বাজার মনিটরিং বিষয়ে আলোচনা করা হয়। এসময় বক্তারা বলেন ব্যবসায়ীরা সকল পণ্যের মূল্য তালিকা প্রদর্শনপূর্বক পণ্য বিক্রি করতে হবে। এছাড়াও বাজার মনিটরিং বাস্তবায়ন করতে হবে। সভায় মাকুন্দা নদীতে খননে অনিয়ম, বিদ্যুতের লোডশেডিং বৃদ্ধি, আশ্রয়নের প্রকল্পে সেবাগ্রহিতাদের অনিহা, পৌর শহরে কিশোর অপরাধ, অপরিকল্পিত স্ট্যান্ডস্থাপন করে যানজট সৃষ্টি, মোটরসাইকেল চুরি বৃদ্ধিসহ নানা বিষয়ে আলোচনা করা হয় এবং এসব বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণের বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরকে নির্দেশনা দেয়া হয়।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, থানার ওসি গাজী আতাউর রহমান, বিশ্বনাথ কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নোমান আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি কামাল মুন্না, ইসলামী ফাউন্ডেশনের এফএস জামাল উদ্দিন, সমাজসেবা অফিস সহকারি শামিম আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন