Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্কুলঘর ধসে ৪ শিক্ষার্থী আহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় পরিত্যক্ত টিনশেড ঘর ধ্বসে পড়ে ৪ শিক্ষার্থী আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে শহরের পশ্চিম পাইকপাড়ায় শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, সামিয়া (৭), হাবিবা (৭), মারিয়া (৮) ও নাজমুল (১২)।
আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সরকারিভাবে পরিচালিত শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়টি টিনশেড ঘরে পড়াশোনা করা হতো। দীর্ঘদিন আগে স্কুলটির কার্যক্রম পাশে থাকা আধাপাকা ভবণে স্থানান্তরিত করা হয়। এরপর থেকে টিন শেডের স্কুলটি পরিত্যক্ত হয়ে জরাজীর্ণ ঝুঁকিপূর্ণ হয়ে যায়। মঙ্গলবার দুপুরে স্কুল ছুটি হওয়ার পর শিক্ষার্থীরা পুরাতন স্কুল ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ টিনের ঘরটি ভেঙে পড়ে। এতে ৪জন শিক্ষার্থী আহত হয়। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে আহতেদর উদ্ধার করে সদর হাসপাতালের পাঠায়। আহতদের স্বজনরা অভিযোগ করেন, পরিত্যক্ত এই ঘরটি ঝূকিপূর্ণ হওয়ার বিষয়টি বার বার সংশ্লিষ্টদের অবহিত করা হলেও কোন প্রতিকার পাওয়া যায়নি। যার ফলে এই দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন