Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জমিয়ত নেতা মোতাহির আলীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৪:২২ পিএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলার সহ-সভাপতি মাওলানা সৈয়দ মোতাহির আলী আজ বুধবার সকালে সিলেট শহরের বোরহানউদ্দিন রোডস্থ কুশিঘাটতে নিজ বাসায় ইন্তেকাল করেছেন। মরহুমের নামাজে জানাজা আজ রাত সাড়ে ১০টায় সিলেট গাজী বুরহান উদ্দিন (রহ.) মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। মরহুমের ইন্তেকালে এক যুক্ত বিবৃতিতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি শায়খুল হাদিস আল্লামা মনসুরুল হাসান রায়পুরী, মহাসচিব শায়খুল হাদিস হাফেজ মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মুফতি জাকির হোসাইন খান প্রমুখ।
শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মাওলানা সৈয়দ মোতাহির আলী শতাব্দীর প্রাচীনতম রাজনৈতিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলামের আদর্শে অনুপ্রাণিত হয়ে দ্বীন প্রতিষ্ঠার সংগ্রামে আমৃত্যু এখলাসের সাথে সাধনা করে গেছেন। আল্লাহ পাক তাঁর এই দ্বীনি মেহনতকে কবুল করেন। তাঁর ইন্তেকালে জমিয়ত একজন নিবেদিতপ্রাণ নেতাকে হারালো। তাঁর শূন্যস্থান সহজে পূরণ হবার নয়। নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন করে মহান রাব্বুল আলামিনের দরবারে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ