Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চৌগাছায় বাবার মিশুক চাপায় ছেলের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৭:২০ পিএম

যশোরের চৌগাছায় বাবার মিশুক (মোটরসাইকেল ইঞ্জিন দিয়ে তৈরি তিন চাকার যানবাহন) চাপায় সামিউল ইসলাম (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার পাশাপোল ইউনিয়নের বাড়িয়ালী গ্রামের মাইনুল ইসলামের ছেলে। বুধবার (১৩ এপ্রিল) দুপুর ২টার দিকে পাশাপোল ইউনিয়নের বাড়িয়ালী-আমজামতলা সড়কের বাড়িয়ালী পশ্চিম পাড়া জনৈক আজিজের বাড়ির সামনে পাকার রাস্তায় এ ঘটনা ঘটে।

শিশুটির বাবা চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জানান, তিনি দুপুর ২টার দিকে ছেলে সামিউলকে নিয়ে মিশুকটি চালাচ্ছিলেন। এসময় ছেলে গাড়ি থেকে পড়ে যাবার উপক্রম হলে তিনি ছেলেকে ধরতে যান। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যেয়ে ছেলের মাথার উপর পড়ে। যাতে সামিউলের মাথার বাম পাশে আঘাত লাগে।

পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। বিকেল ৪টায় শিশুটির মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিলো।

তার স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য অনুমতির চেষ্টা করছিলেন। পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ এবং চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন