Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

এনআরবিসি ব্যাংকের ১৫ শতাংশ ডিভিডেন্ড সুপারিশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

পুঁজিবাজারে নিবন্ধিত এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক লিমিটেডের পরিচালনা পরিষদ ব্যাংকের শেয়ারহোল্ডারদের জন্য ২০২১ সালে ১৫ শতাংশ ডিভিডেন্ড সুপারিশ করেছে। যার মধ্যে ৭ দশমিক ৫০ শতাংশ ক্যাশ এবং ৭ দশমিক ৫০ শতাংশ স্টক ডিভিডেন্ট। বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এবং ব্যাংকের ৯ম বার্ষিক সাধারণ সভার অনুমোদন সাপেক্ষে এ ডিভিডেন্ড প্রদান করা হবে। ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমালের সভাপতিত্বে গতকাল ভার্চুয়্যাল প্লাটফর্মে অনুষ্ঠিত পরিচালনা পরিষদের ১৩৮ তম সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, পরিচালক মোহাম্মদ আদনান ইমাম, মোহাম্মদ অলিউর রহমান, আবু বকর চৌধুরী, লকিয়ত ঊল্লাহ, একেএম মোস্তাফিজুর রহমান, বিকল্প পরিচালক ড. কুতুব উদ্দিন, স্বতন্ত্র পরিচালক এয়ার চিফ মার্শাল (অব) আবু এশরার, ড. খান মোহাম্মদ আব্দুল মানড়বান, রাদ মজিব লালন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, এএমডি কাজী মো. তালহা, ডিএমডি ও সিএফও হারুনুর রশীদ এবং কোম্পানি সেμেটারি মো. রিয়াজ উদ্দিন আসিফ উপস্থিত ছিলেন।
এ সময় আগামী ২ জুন বৃহস্পতিবার অনলাইন প্লাটফর্মে ব্যাংকের ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। ব্যাংকের ডিভিডেন্ড-এর রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক

১৯ এপ্রিল, ২০২২
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ