Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পৌরসভার টোল আদায়কে কেন্দ্র করে আ.লীগের দু-গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ৪:২৮ পিএম

ঝিনাইদহের কোটচাদপুর পৌরসভার টোল আদায় করাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু-গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে শহরের চৌগাছা স্টান্ডে এ ঘটনা ঘটে। নিহতরা হল, শহরের আখ সেন্টার পাড়ার জীবন (১৮) এবং এলাঙ্গী গ্রামের আক্তার (১৯)। এ ঘটনায় অন্তত ৯ জন আহত হয়েছে।

জানা যায়, দীর্ঘ দিন ধরে পৌর সভার বিভিন্ন এলাকায় প্রবেশকারী যানবাহন থেকে টোল আদায় করতো বর্তমান পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম এর সমর্থকরা। প্রায় এক মাস আগে একটি গ্রুপ সেখান থেকে বেরিয়ে যোগ দেয় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান আলীর সাথে। এতে পপরবর্তিতে টোল আদায় নিয়ে উভয় গ্রুপের মধ্যে বিরোধ শুরু হয়। এরই জেরে আজ সকালে কোটচাদপুর শহরের চৌগাছা স্টান্ডে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে ধারালো অস্ত্রের আঘাতে দুই জন নিহত ও কয়েকজন আহত হয়।

নিহত জীবনের মামাতো ভাই হাসান জানান, জীবন রংমিস্ত্রির কাজ করে। আমি আর জীবন সকালে বাড়ি থেকে বের হয়ে কাজে যাচ্ছিলাম।এ সময় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহানের সমর্থক কামরুল হাসানের কয়েকজন লোক একটি মটর সাইকেলে এসে জীবনকে বলে একটু বাজারে চল। তারা আমাকে বলে যে ও একটু পরেই ফিরে আসছে।এর কিচুক্ষণ পর আমাকে একজন ফোন দিয়ে বলে তোর ভাইকে কুপিয়ে মারা হয়েছে। প্রতমে বিশ্বাস করিনি। পরে হাসপাতালে এসে ভাইকে মৃত অবস্থায় দেখি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোটচাদপুর থানার ওসি মইন উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ডন নামের এক জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ