Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

রানীর সাথে ২ বছরের মধ্যে প্রথমবারের মতো একান্তভাবে দেখা করলেন প্রিন্স হ্যারি ও মেগান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ১১:১৮ এএম

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল ২ বছরের মধ্যে প্রথমবারের মতো একান্তভাবে রানীর সাথে দেখা করেন। এই দম্পতি ২০২০ সালের মার্চ থেকে একসাথে আর যুক্তরাজ্যে যাননি। রাজপরিবারের সিনিয়র সদস্য হিসাবে ২০২০ সালের মার্চ মাসে তাদের চূড়ান্ত অনুষ্ঠানের পর প্রথমবারের মতো, প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল রানির সাথে ব্যক্তিগতভাবে দেখা করেন। সাসেক্সের প্রতিনিধি ডিউক এবং ডাচেস আজ এখবর নিশ্চিত করেছেন। -এলি.কম

রাজপ্রাসাদের প্রতিবেদক ওমিদ স্কোবি টিএমজেড রিপোর্ট করার পরপরই খবরটি শেয়ার করেন যে, হ্যারি এবং মেগান যুক্তরাজ্যে রানী দ্বিতীয় এলিজাবেথ এবং প্রিন্স চার্লসের সাথে দেখা করেছেন। স্কোবি টুইট করেছেন যে, হ্যারি ও মেগান এই সপ্তাহান্তে একসাথে নেদারল্যান্ডসের হেগে ইনভিক্টাস গেমসে অংশ নেবেন। এটি একটি উইন্ডসর সফর ছিল, যেটি তাদের দল সম্প্রতি ডিউককে প্রকাশ করেছিল, ডিউকও করতে আশা করেছিলেন। হেগে পৌঁছানোর আগে প্রিন্স হ্যারি এবং ডাচেস মেগান রাণীকে দেখতে বুধবার সকালে যুক্তরাজ্যে থামেন। এটি একটি উইন্ডসর সফর ছিল যেটি তাদের দল সম্প্রতি ডিউক "করতে আশা করেছিল" প্রকাশ করেছিল। এই দম্পতি মঙ্গলবার রাতে একটি বাণিজ্যিক ফ্লাইটে লস অ্যাঞ্জেলেস থেকে লন্ডনে প্রথম শ্রেণিতে উড়েছিল। সূত্রগুলি বলেছে যে, দম্পতি নেদারল্যান্ডে যাওয়ার আগে "লন্ডনে এই সপ্তাহে একটি নিম্নমুখী সফর" উপভোগ করতে চেয়েছিলেন। টিএমজেড জানিয়েছে যে, প্রিন্স চার্লসও রানীর সাথে বৈঠকে উপস্থিত ছিলেন।

রাজকীয় ভূমিকা থেকে সরে আসার পরে পরিবারের সম্পর্কের টানাপোড়েনের পরে এই বৈঠকটিকে টিএমজেড "ব্যক্তিগতভাবে শান্তি স্থাপনের প্রথম প্রচেষ্টা" হিসাবে চিহ্নিত করেছে। মেগান এবং হ্যারি তাদের দুই সন্তান আর্চি এবং লিলিকে তাদের সাথে ট্রিপে আনেননি। হ্যারি ও মেগান সবকিছু সত্ত্বেও রানীর সাথে ঘনিষ্ঠ হওয়ার বিষয়ে খোলামেলা ছিলেন। এমনকি তাদের অপরাহ সাক্ষাত্কারের সময়, দম্পতি রানী দ্বিতীয় এলিজাবেথের সাথে তাদের সম্পর্কের বিষয়ে আন্তরিকভাবে কথা বলেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্যে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ