Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

ইলেকট্রনিক্সের দোকানে আগুন, ক্ষতি ৫০ লাখ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৩:৫৮ পিএম

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হুজরাপুর এলাকায় কামাল ইলেকট্রনিক্স এ্যান্ড ইলেকট্রিক নামে একটি দোকান ঘরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দিবাগত রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

এলাকাবাসীর কাছে খোঁজ নিয়ে জানা গেছে, তারাবির নামাজের পর ওই ইলেকট্রনিক্সের দোকান থেকে আগুনের ধোয়া বের হয়।তখনিই ওই দোকানের মালিক ইকবাল আহমেদ ও ফায়ার সার্ভিসের স্টেশনে খবর দেয় স্থানীয়রা।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফরিদ উদ্দীন জানান, হুজরাপুর এলাকায় ইলেকট্রনিক্সের দোকানে আগুন লাগার খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ত্রণে আনার চেষ্টা করেন। আগুনের শিখা ক্রমশই বাড়তে থাকলে ফায়ার সার্ভিসের আরও দুইটি ইউনিট আগুন নিয়ত্রণে আনতে কাজ করেন।

তিনি আরও জানান, ফায়ার স্টেশনেরে ৪টি ইউনিট ঘন্টা ধরে চেষ্টা চালানোর পর আগুন ‍নিয়ত্রণে আনতে সক্ষম হয়।বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।এতে ইলেকট্রনিক্স ও ইলেকট্রিকের মালামাল পুড়ে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

কামাল ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী ইকবাল আহমেদ জানান, আমাদের বৈদ্যুতিক লাইনের মেইন সুইচসহ সবকিছু বন্ধ করে রাতে বাড়িতে যায়।ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘন্টা ধরে আগুন নিয়ত্রণে আনেন।ততক্ষনে দোকানের মালামাল পুড়ে ভস্মিভূত হয়ে যায়।টিভি, ফ্রিজ, এসি, বৈদ্যুতিক তারসহ অন্যান্য সরাঞ্জামাদি পুড়ে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ