Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হত্যা মামলার আসামি খুন

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের ৩টি হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি সোহেল খান (৪০) নামে এক সন্ত্রাসীকে নৃশংসভাবে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ভাটপাড়া গ্রামে নিহতের শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে। সোহেল খান উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের বদিয়ার খান ওরফে বদির কানার ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে গতকাল সকালে নড়াইল সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। জানা যায়, সোহেল খান গ্রেফতার ও প্রতিপক্ষের হামলার ভয়ে দীর্ঘদিন পলাতক ছিল। গত বৃহস্পতিবার সে গোপনে শ্বশুরবাড়ি ভাটপাড়া গ্রামের হাসান মুন্সির বাড়িতে আসে। মুহূর্তের মধ্যে তার উপস্থিতি প্রতিপক্ষের মধ্যে জানাজানি হয়ে যায়। ঘটনার সময় বিদ্যুৎ না থাকায় সোহেল ও তার স্ত্রী শ্বশুরবাড়ির উঠানে বসে গল্প করছিল। এ সময় উঠানের পাশে খচমচ শব্দ শুনে সোহেল সেদিকে এগিয়ে যায়। এ সময় সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৭/৮ জন দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে এবং ধারালো অস্ত্র দিয়ে মাথা, বুকে পিঠে, হাত-পা ও মুখে এলোপাথাড়িভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। হামলার সময় সোহেলের স্ত্রী রিজিয়া খানম স্বামী উদ্ধার করতে গিয়ে হাতে সামান্য জখম হয়। নিহত সোহেলের নামে দিঘলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান লতিফুর রহমান পলাশ, দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ান, যুবদল নেতা তনু ফকির হত্যাসহ অস্ত্র ও ডাকাতি এবং বিশেষ ক্ষমতা আইনে লোহাগড়া ও নড়াগাতী থানায় মোট ১৩টি মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভুক্ত ওয়ান্টেড আসামি।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খুনের সাথে জড়িতদের সনাক্ত ও আটকের জোর চেষ্টা চলছে। নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ