Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পহেলা বৈশাখে রাজধানীতে প্রাণ গেলে ৬ জনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

পহেলা বৈশাখে রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন ছয়জন। তাদের মধ্যে রাজধানীর উত্তরার আজমপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলে থাকা নারীসহ তিন আরোহী নিহত হয়েছেন। তারা হলেন- ইনামুল ইসলাম, মোছা. হনুফা আক্তার ও মোহাম্মদ অনিক। নিহতের স্বজনরা জানিয়েছেন, অনিকের বাবা দুর্ঘটনায় আহত। তাকে দেখতে যাওয়ার পথে গত বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘটনা ঘটেছে। তাদের মধ্যে ইনামুল ইসলাম ও হনুফা আক্তার ঘটনাস্থলে এবং মোহাম্মদ অনিক হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

অনিকের মা অজুফা আক্তার জানান, অনিক মোহাম্মদপুর রায়েরবাজার এলাকায় থাকতেন। সেখানে তিনি একটি গ্যারেজে কাজ করতেন। তার বাবা গাজীপুর বোর্ডবাজার এলাকায় থাকেন। তিনি গত বুধবার অ্যাক্সিডেন্ট করেছেন। তাকে দেখতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। তিনি আরও জানান, নিহত হনুফা আক্তার অনিকের ফুপু। অপর নিহত ব্যক্তি (ইনামুল) অনিকের পূর্ব পরিচিত।

উত্তরা পশ্চিম থানার এসআই মো. মোজাম্মেল হক জানান, আমরা খবর পেয়ে উত্তরা আজমপুর আমির কমপ্লেক্সের সামনে গিয়ে দেখতে পাই মোটরসাইকেল এবং কাভার্ডভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলে দুজন মারা গেছেন। পরে অনিক নামে একজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, নিহত অনিকের গ্রামের বাড়ি বরিশাল জেলার গৌরনদী থানায়। বর্তমানে রায়েরবাজার এলাকায় থাকতেন।

এর আগে গত বুধবার রাতে রাজধানীর ভাটারার নতুন বাজারে পানির মোটর ছাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আব্দুস সামাদ নামের এক কেয়ারটেকারের মৃত্যু হয়েছে। নিহত আব্দুস সামাদ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা গ্রামে। তার দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। এদিকে, যাত্রাবাড়ী থানাধীন কাজলারপায় এলাকার একটি বাসা থেকে রুমি আক্তার নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে।
অপরদিকে, বৃহস্পতিবার বিকালে উত্তর বাড্ডা এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাতনামা এক বৃদ্ধ নিহত হয়েছেন। তার বয়স অনুমানিক ৭০ বছর। এ ঘটনায় মোটরসাইকেলচালককে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেলে ৬ জনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ