Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

ভাত খেতে না পারার আক্ষেপ নুসরাত ফারিয়ার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৯:৪৬ এএম

ভাতের জন্যই কষ্ট করে যাচ্ছেন দিনভর, সপ্তাহ, মাস; অথচ ভাতই খেতে পারেন না নুসরাত ফারিয়া। নিজেই এমনটা জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী। ভাত খেতে না পারার আক্ষেপ নিয়ে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন। ফেসবুক স্ট্যাটাসে ফারিয়া লেখেন, ‘ভাতের জন্য পরিশ্রম করি কিন্তু ভাত খেতে পারি না। ‘ এটা লেখার পর হ্যাশট্যাগ দিয়ে লেখেন ‘অ্যাকট্রেস লাইফ’।

নুসরাত ফারিয়া সম্পর্কে যারা খোঁজ-খবর রাখেন, তারা জানেন নিজের ফিটনেস সম্পর্কে কতটা সচেতন এই অভিনেত্রী। তিনি এ দেশে ‘জিরো ফিগার আইকন’। নিয়ম করে শরীরচর্চা আর ডায়েট দুটোই মেনে চলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। অভিনয়ের পাশাপাশি শরীরচর্চাকেও সমানভাবে গুরুত্ব দেন এই অভিনেত্রী। ফিট থাকার বিষয়ে বিন্দুমাত্র ছাড় দিতে রাজি নন তিনি। তাইতো শরীরের প্রয়োজন অনুযায়ী খাদ্য গ্রহণ এবং অতিরিক্ত ক্যালোরি পোড়াতে কঠোর শরীরচর্চায়ও মনোযোগী নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়ার মতে, খাবার এবং পানীয় দুটো বিষয়েই তিনি সমান সতর্ক। প্রচুর পরিমাণে পানি পান করেন তিনি। এতে শরীর যেমন সুস্থ থাকে; ঠিক তেমনই ত্বক এবং চুলের স্বাস্থ্যও ভেতর থেকে ঝলমলে হয়। আর এ জন্য ভাতই খান না অভিনেত্রী। হয়তো আক্ষেপ বা অনেকটাই মজার ছলে নিজের ফেসবুকে লিখেছেন, ‘ভাতের জন্য পরিশ্রম করি কিন্তু ভাত খেতে পারি না। ’

নুসরাত ফারিয়া দুই বাংলার সিনেমাতেই নিয়মিত অভিনয় করছেন। বর্তমানে তিনি কলকাতায় অবস্থান করছেন। সেখানে বেশ কিছু স্টেজ শোতে অংশ নিচ্ছেন তিনি। শুরু করবেন বিজ্ঞাপনের কাজও। এরপরই ঈদ উদযাপনের জন্য ঢাকায় ফিরবেন তিনি। এর বাইরে সম্প্রতি ‘দ্য বক্স’ নামের একটি অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে কাজ শেষ করেছেন ফারিয়া। গত ৮-১০ এপ্রিল তিনদিন অনুষ্ঠানটির দৃশ্য ধারণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত ফারিয়ার!
আরও পড়ুন