Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

আজ আইপিএলে ভাইয়ের অভিষেক হতে পারে, উচ্ছ্বসিত সচীনকন্যা সারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ১২:২১ পিএম

আজ শনিবারই আইপিএলে অভিষেক হতে পারে সচীনপুত্র অর্জুন টেন্ডুলকারের। এমনই ইঙ্গিত দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। সোশ্যাল মিডিয়ায় সেই পোস্টের পরই জল্পনা তুঙ্গে। নেট বোলার হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডে যোগ দিয়েছিলেন। তারপরে গত বছর নিলামে ২০ লাখ রুপিতে অর্জুনকে কেনে মুম্বাই। কয়েকমাস আগে মেগা নিলামে মুম্বাইয়ের সঙ্গেই অর্জুনকে কেনার আগ্রহ প্রকাশ করেছিল গুজরাট টাইটান্স। শেষ পর্যন্ত ৩০ লাখ রুপিতে মুম্বাইয়ে যোগ দেন কিংবদন্তিপুত্র। আর সবকিছু ঠিকঠাক থাকলে শনিবারই আইপিএলে আত্মপ্রকাশ ঘটতে পারে শচীনপুত্রের।

এমনই ইঙ্গিত দিয়েই মুম্বাই লখনৌ ম্যাচের ২৪ ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় নিজস্ব হ্যান্ডল থেকে অর্জুনের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখে, “অমাদের ভাবনাতে রয়েছে।” এই ক্যাপশন ট্যাগ করা হয়েছে অর্জুনকে। মুম্বাই একাদশে শেষ পর্যন্ত অর্জুনকে খেলানো হলে বসানো হতে পারে বাসিল থাম্পি অথবা জয়দেব উনাডকাটকে। চলতি আইপিএলে বোলিং রীতিমত দুঃশ্চিন্তার হয়ে দাঁড়িয়েছে মুম্বাইয়ের। যাই হোক, মুম্বাই ইন্ডিয়ান্সের এমন ইঙ্গিতবাহী পোস্টের পরেই সচীনকন্যা সারা টেন্ডুলকার লাভ রিয়েক্ট দেন কমেন্ট সেকশনে। যে ঘটনা নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

মুম্বাই চলতি আইপিএলের প্রথম পাঁচ ম্যাচের পাঁচটিতেই হেরে বসেছে। দিল্লি ক্যাপিটালসের কাছে হার দিয়ে টুর্নামেন্ট অভিযান শুরু করেছিলেন রোহিত শর্মারা। তারপর টানা মুম্বাই হেরেছে রাজস্থান রয়্যালস, কেকেআর এবং আরসিবির বিরুদ্ধে। আপাতত লিগ টেবিলে তলানিতে রয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। প্লে অফে ওঠার সম্ভবনা রীতিমত ক্ষীণ হয়ে গেছে ফ্রাঞ্চাইজিটির। এমন অবস্থায় আর একটা হারে সেই সম্ভবনা ক্ষীণ থেকে ক্ষীণতর হবে। পাঁচ ম্যাচে তিনটা জয় পাওয়া লখনউ মুম্বাইয়ের সামনে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দেবে। টুর্নামেন্টে টিকে থাকতে হলে শক্তিশালী লখনউকে হারাতেই হবে মুম্বাইকে। ব্র্যাবোর্ন স্টেডিয়ামে শনিবার স্থানীয় সময় বেলা সাড়ে তিনটায় (বাংলাদেশ সময় বিকাল ৪টা) মুখোমুখি হচ্ছে এই দুই দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন