Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষার্থী এক শিশু নিহত, আহত ৩

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৪:০০ পিএম

শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষার্থী এক শিশু নিহত ও তিন শিশু গুরুতর আহত হয়েছে। ১৬ এপ্রিল শনিবার সকালে উপজেলার নিজ মথুরাদী এলাকার ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত মরিয়ম (৯) নিজ মথুরাদী গ্রামের মোঃ মুক্তার আলীর মেয়ে। আহতরা হলো মুক্তার আলীর আরেক মেয়ে মায়মুনা (৭), একই গ্রামের হাবিবুল্লাহ মেয়ে মিম (১১) ও মোঃ সুমন মিয়ার মেয়ে মাসুমা (১০)।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, মরিয়ম, মায়মুনা, মিম ও মাসুমা নিজ মথুরাদী এলাকায় জামিয়া ইসলামিয়া বাইতুলনুর মহিলা মাদ্রাসায় পড়াশোনা করে। শনিবার সকালে মাদ্রাসায় যাওয়ার সময় মাদরাসা কাছে পৌছালে শেরপুর থেকে শ্রীবরদী গামী একটি মাইক্রোবাস পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে মরিয়ম, মায়মুনা, মিম ও মাসুমা গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনলে ডাক্তার মরিয়ম ও মায়মুনার অবস্থা আশংকা জনক দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। মরিয়ম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, শেরপুর সদর হাসপাতাল ও শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, মাইক্রোবাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসা শিক্ষার্থী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ