Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

দুই হত্যা মামলার জেরে কুপিয়ে খুন

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

ময়মনসিংহের ত্রিশালে আদালতে বিচারাধীন দুইটি হত্যা মামলার জের ধরে আবারও এক ব্যক্তিকে কুপিয়ে খুনের ঘটনা ঘটেছে। এনিয়ে উত্তেজনা সৃষ্টি হয়েছে স্থানীয় বাসিন্দাদের মাঝে।
নিহত ব্যক্তির নাম মো. আবুল কালাম আজাদ। সে উপজেলার মোক্ষপুর ইউনিয়নের জামতলী গ্রামের বাসিন্দা মৃত হাছেন আলী আকন্দের ছেলে।
গতকাল বিকেল সাড়ে ৪টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিহত আবুল কালাম আজাদের ময়নাতদন্ত করা হয়েছে। এর আগে গত ১৪ এপ্রিল রাত ১০টার দিকে নিহত আবুল কালাম আজাদকে কুপিয়ে মারাত্মক জখম করে স্থানীয় সন্ত্রাসী তফাজ্জল হোসেন, আ. কাদির জিলানী ও তাদের লোকজন। গত ১৫ এপ্রিল রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের ভাতিজা মো. সোহাগ বাদি হয়ে ৯ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছে। ইতিমধ্যে ওই মামলায় মূসা আহম্মেদ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।
ওসি আরও জানান, ওই এলাকার বীরমুক্তিযোদ্ধা মতিন মাষ্টার ও দপ্তরি রফিকুল ইসলাম হত্যা মামলার জের ধরে আবুল কালাম আজাদের উপর সন্ত্রাসী হামলায় খুনের ঘটনা ঘটেছে। এই মামলার আসামীদের বিরুদ্ধে আগের দুটি হত্যা মামলাসহ অসংখ্য মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই হত্যা মামলার জেরে কুপিয়ে খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ