Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

৩১ বিচারককে বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

আদালত এবং বিভিন্ন দফতরে কর্মরত ৩১ বিচারককে বদলি করা হয়েছে। এ বিষয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এক প্রজ্ঞাপন জারি করেছে। প্রজ্ঞাপন মতে, বাংলাদেশ বার কাউন্সিলের সচিব জেলা ও দায়রা জজ মো: রফিকুল ইসলামসহ জুডিসিয়াল সার্ভিসে কর্মরত ৩১ জন বিচার বিভাগীয় কর্মকর্তাকে (বিচারক) দেশের বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে। সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শক্রমে এই বদলি করা হয়েছে বলে উল্লেখ করা হয় প্রজ্ঞাপনে। বলা হয়, বদলিকৃত কর্মকর্তারা বর্তমান কর্মস্থল থেকে বদলি করে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাদের নামের পাশে বর্ণিত পদে ও কর্মস্থলে নিয়োগ/বদলি করা হলো।
প্রেসিডেন্টের আদেশক্রমে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব শেখ গোলাম মাহবুব গত ১৩ এপ্রিল প্রজ্ঞাপনটি জারি করেন। বদলিকৃত কর্মকর্তাকে জেলা ও দায়রা জজ/মহানগর দায়রা জজ কর্তৃক মনোনীত কর্মকর্তা/পরবর্তী সিনিয়র কর্মকর্তার কাছে আগামী ২০ এপ্রিলের মধ্যে বর্তমান পদের দায়িত্ব অর্পণ করে নতুন কর্মস্থলে যোগদানের অনুরোধ জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩১ বিচারককে বদলি

১৭ এপ্রিল, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ