Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ৫ ডাকাত গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১১:০০ এএম

রাজধানীর লালবাগের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লালবাগ থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, একটি এন্টিকাটার (ব্লেড) ও ৯ হাজার টাকা জব্দ করা হয়।

শনিবার (১৬ এপ্রিল) রাতে সিসিটিভি পর্যবেক্ষণ করে ডাকাতি মামলার সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মুর্শেদ।

গ্রেপ্তারকৃতরা হলেন- শাকিল, রাজু ও অন্য তিনজন কিশোর হওয়ায় তাদের নাম প্রকাশ করেনি পুলিশ।

ওসি বলেন, কবির নামে এক ব্যক্তি বুধবার (১৩ এপ্রিল) রাতে কাজ শেষ করে বাসার দিকে যাচ্ছিলেন। আজিমপুর এতিমখানার ভাতের গলির বাস কাউন্টারের সামনে এলে কতিপয় ডাকাতদল তাকে আটক করে এলোপাতাড়ি মারতে থাকে। এ সময় তার কাছ থেকে ১০ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। তখন ওই ব্যক্তি বাধা দিলে ধারালো চাকু দিয়ে তার ডান পায়ের উরুতে ও ডান হাতের আঙুলে আঘাত করে ডাকাতদল। এতে আহত হন তিনি। পরে আহত ব্যক্তি এ ঘটনায় লালবাগ থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ